Homeখেলাহ্যারি কেইনের দলবদল নিয়ে উত্তাপ

হ্যারি কেইনের দলবদল নিয়ে উত্তাপ

হ্যারি কেইনের জন্য তৃতীয়বারের মতো ১০০ মিলিয়ন ইউরো বিড করেছে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। এমন খবর ইউরোপিয়ান গণমাধ্যমে। এ দিকে লেস্টার সিটির সঙ্গে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে রোববার (২৩ জুলাই) বিকেল ৪টায় থাইল্যান্ড স্টেডিয়ামে মুখোমুখি হবে হ্যারি কেইনের টটেনহ্যাম।

দলবদলের মৌসুমে হ্যারি কেইনকে নিয়ে বাড়ছে উত্তাপ। তাকে দলে ভেড়াতে প্রতিযোগিতায় নেমেছিল জার্মান, স্প্যানিশ ও ফরাসি জায়ান্টরা। তবে শুরুতেই সে লড়াই থেকে সরে গিয়েছিল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। এরপর পিএসজিতে কেইনের আগ্রহ না থাকায় লড়াইতে টিকে থাকে বায়ার্ন মিউনিখ।

ইংলিশ তারকার জন্য বেশ কিছুদিন ধরে টটেনহ্যামের সঙ্গে দর কষাকষি করে আসছে বায়ার্ন। এরই মধ্যে কেইনের জন্য দুবার প্রস্তাব দিয়েছিল বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। দুবারই প্রস্তাব প্রত্যাখান করেছে স্পার্স কর্তৃপক্ষ।

এবার নতুন করে তৃতীয়বারের মতো কেইনের জন্য বিড করেছে বায়ার্ন মিউনিখ। ইউরোপিয়ান গণমাধ্যমের তথ্য মতে, যেখানে অর্থের পরিমাণ ধার্য করা হয়েছে ১০০ মিলিয়ন ইউরো। কিছু গণমাধ্যম বলছে, কেইনের সঙ্গে বেতন ও ব্যক্তিগত সব শর্তেই রাজি বাভারিয়ানরা। তবে কোথায় গড়ায় কেইনের ট্রান্সফার ভাগ্য তাই এখন দেখার বিষয়।

এ দিকে লেস্টার সিটির সঙ্গে নিজেদের প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে থাইল্যান্ডে অনুশীলন সেরে নিয়েছে টটেনহ্যাম। বৃষ্টিভেজা অনুশীলনে দলের সঙ্গে ছিলেন হ্যারি কেইনও। আর ইংলিশ তারকাকে স্কোয়াডে নিয়েই মৌসুম শুরুর আশা স্পার্সের নতুন কোচের।

কোচ অ্যাঞ্জ পোস্টেকোগ্লু বলেন, ‘হ্যারি কেইনের খেলা নিঁখুত। বলের ওপর তার যে দক্ষতা, সেটি অসাধারণ। আমি এমন স্ট্রাইকারই পছন্দ করি, যারা গোলের সু্যোগ তৈরি করে দিতে পারে।’

সর্বশেষ খবর