Homeবিনোদনবাংলাদেশেও একইদিনে মুক্তি পাচ্ছে হৃতিক-দীপিকার ‘ফাইটার'

বাংলাদেশেও একইদিনে মুক্তি পাচ্ছে হৃতিক-দীপিকার ‘ফাইটার’

একের পর এক বক্স অফিস কাঁপানো সিনেমা মুক্তি পাচ্ছে। পোস্টারের দিকে চেয়ে চেয়ে না থেকে সিনেমা হলে গিয়েই ‘ফাইটার’ উপভোগ করতে পারবে বাংলাদেশের দর্শক। এর আগে ‘অ্যানিমেল’ বেশ সাড়া ফেলেছে বাংলাদেশে। এবার ‘ফাইটার’ এর পালা।

বলিউড সিনেমা ‘অ্যানিমেল’ আমদানি করে দর্শকের চাহিদা মিটিয়েছিলেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন। এবার তিনি একইদিনে ‘ফাইটার’ মুক্তির কথা জানালেন।

আগামী ২৫ জানুয়ারি পুরো বিশ্বের সঙ্গে একইদিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন অভিনীত বলিউড সিনেমা ‘ফাইটার’।

অনন্য মামুন জানিয়েছেন, ‘রোববার (১৪ জানুয়ারি) ‘ফাইটার’ আমদানির জন্য আবেদন করব। আশা করা যাচ্ছে অনুমতি পাওয়ার। সিনেমাটি মুক্তি পেলে প্রথমবার বাংলাদেশের দর্শকরা কোনো হিন্দি সিনেমা থ্রিডি ও টুডিতে একসঙ্গে উপভোগ করার সুযোগ পাবেন বলেও জানা গেছে।’

এর আগে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টে বাংলাদেশে আমদানি করে মুক্তি দিয়েছিল বলিউডের সিনেমা ‘পাঠান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’ ও ‘ডাঙ্কি’ এবার ‘ফাইটার’ দেখার অপেক্ষায়।

সিনেমায় হৃতিক অভিনয় করছেন স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে। অনিল গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকি এবং দীপিকা স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায় অভিনয় করছেন।

‘ফাইটার’ প্রযোজনা করেছে ‘ভায়াকম ১৮ মোশন পিকচার্স’। সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এর চিত্রনাট্য লিখেছেন সাবেক সেনা অফিসার রমন চিব। সিনেমাটিতে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়কে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

সর্বশেষ খবর