Homeবিনোদনতুনিশার মৃত্যু রহস্যে কে এই সঞ্জীব?

তুনিশার মৃত্যু রহস্যে কে এই সঞ্জীব?

বলিউড অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যু রহস্যের এখনও কূলকিনারা মেলেনি। তবে রহস্যের জাল খুলতে এরই মাঝে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর আরও একটি তথ্য।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে মুম্বাইয়ে সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুম থেকে উদ্ধার করা হয় তুনিশা শর্মার (২০) ঝুলন্ত মরদেহ। মাত্র ২০ বছর বয়সেই না ফেরার দেশে চলে যাওয়া তুনিশার মা কিছুতেই মেনে নিতে পারেননি।

তাই ওইদিন রাতেই তুনিশা শর্মাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন সহ-অভিনেতা এই মর্মে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর মা। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে অভিযুক্ত সহ-অভিনেতা শেজান মোহাম্মদ খানকে জিজ্ঞাসাবাদ শুরু করে।

রোববার (২৫ ডিসেম্বর) সকালে শেজানকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে তুনিশার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শীজানের। তবে তুনিশা মৃত্যুর ১৫ দিন আগেই সেই সম্পর্কের ইতি ঘটে। আর বিচ্ছেদের এ কারণেই আত্মহত্যা করে তুনিশা এমনটাই ধারণা ছিল তদন্তকারীদের।

তবে বিষয়টা যতটা সহজ মনে হচ্ছিল আসলে তা মোটেও নয়। সম্প্রতি শীজানের আইনজীবী  শৈলেন্দ্র মিশ্র দাবি করেছেন, ‘সঞ্জীব কৌশল নামে যে ব্যক্তি নিজেকে তুনিশার মামা বলে পরিচয় দিয়ে এসেছেন, তিনি অভিনেত্রীর আত্মীয় নন।’ এমনকি অভিনেত্রীর ‘মামা’র সঙ্গে তার মা বনিতা মিশ্রের ‘সম্পর্ক’ নিয়েও প্রশ্ন তুলেছেন তুনিশার প্রেমিকের আইনজীবী।

তুনিশার কষ্টার্জিত অর্থের হিসাব-নিকাশ ইত্যাদি নিয়ন্ত্রণ করতেন মা বনিতা এবং কথিত মামা কৌশল। আইনজীবী শৈলেন্দ্র আরও দাবি করেন,  বনিতা একবার মেয়েকে চড় মেরেছিলেন। মেয়ের শ্বাসরোধ করারও চেষ্টা করেছিলেন।

এদিকে তুনিশা জীবিত অবস্থায় একবার শুটিং স্পটে বোরকা পরে এসেছিলেন। তাই সে কারণে অনেকেই অভিযোগ তুলেছিল শীজান তুনিশাকে ধর্ম পরিবর্তন করতে জোর করেছিল। তাই বিষয়টি খতিয়ে দেখতে তদন্তকারী দল শীজান এবং তুনিশার মধ্যে হোয়াটসঅ্যাপ কথোপকথন পরীক্ষা করেছে।

হোয়াটসঅ্যাপ কথোপকথনে তদন্তকারী দল সন্দেহজনক কোনো তথ্য খুঁজে পাননি। তাই শীজানের পরিবার তুনিশার মায়ের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। এখন তুনিশা মৃত্যু রহস্য উদ্‌ঘাটন করতে তদন্তকারীদের মনে প্রশ্ন উঠেছে, কে এই সঞ্জীব কৌশল? তার সঙ্গে মৃত অভিনেত্রীর মায়ের সম্পর্ক কেমন? 

সর্বশেষ খবর

Exit mobile version