Homeখেলাহ্যারি কেনের জোড়া গোলে শীর্ষে বায়ার্ন

হ্যারি কেনের জোড়া গোলে শীর্ষে বায়ার্ন

হ্যারি কেনের জোড়া গোলে হেইদেনহেমকে হারিয়ে জার্মান বুন্দেস লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে বায়ার্ন মিউনিখ। বাভারিয়ানদের জয় ৪-২ গোলে। কেনের জোড়া গোলের পাশাপাশি একটি করে গোল করেছেন রাফায়েল গুয়েরেইরো ও চোপো মটিং। হেইদেনহেমের হয়ে একটি করে গোল করেছেন টিম ক্লেইনডেনস্ট ও নিকলাস বেস্তে।

আলিয়াঞ্জ অ্যারেনায় হ্যারি কেনের গোলে ১৪ মিনিটের মাথায় এগিয়ে যায় বায়ার্ন। কেনের গোলে অ্যাসিস্ট করেন লেরয় সানে। প্রথমার্ধেই জোড়া গোল পূর্ণ করে ফেলেন কেন। এবারও তাকে বল যোগানদাতা সানে।

প্রথমার্ধে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় বায়ার্ন মিউনিখ। দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে এক গোল শোধ করে হেইদেনহেম। তিন মিনিট পর সমতায়ই চলে আসে সফরকারী দলটি। এরপর হাড্ডাহাড্ডি লড়াই শুরু তাদের মধ্যে।

হেইদেনহেম সমতায় ফেরার ২ মিনিটের মাথায় গুয়েরেইরোর গোলে আবার লিড নেয় বায়ার্ন মিউনিখ। বায়ার্নের হয়ে শেষ গোলটি করেন মটিং। তাতে ৪-২ গোলের জয় নিশ্চিত হয় স্বাগতিক দলের।

এ জয়ের ফলে ১১ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠেছে বায়ার্ন মিউনিখ। এক ম্যাচ কম খেলা বায়ার লেভারকুসেন ২৮ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের দুই নম্বরে। হেইদেনহেম ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আছে তালিকার ১৩ নম্বরে।

সর্বশেষ খবর