Wednesday, March 22, 2023

নিজেকে লিড হিরো দাবি করে ট্রলের শিকার বনি

Date:

এ সম্পর্কিত পোস্ট

এমবাপ্পেকে অধিনায়ক করায় গ্রিজম্যানের অবসরের হুঁশিয়ারি

কিলিয়ান এমবাপ্পেকে ফ্রান্সের অধিনায়ক করায় চাপা ক্ষোভ প্রকাশ করেছেন...

রকেট হামলায় পিটিআই নেতাসহ নিহত ১০

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে একটি গাড়িতে রকেট হামলার ঘটনা...

এবার আইসিসির আইনজীবী ও বিচারকদের বিরুদ্ধে রাশিয়ার মামলা

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির তিন...

বিশ্বকাপ ফুটবলে জয় লাভের স্বপ্ন দেখালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা একদিন বিশ্বকাপ ফুটবল খেলব।...

কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

কিশোরগঞ্জের করিমগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড...

ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা বনি সেনগুপ্ত। নিজেকে লিড হিরো দাবি করায় সমালোচনার মুখে অভিনেতা। ঘটনার সূত্রপাত কলকাতায় নিয়োগ দুর্নীতি মামলা ঘিরে। এ মামলায় নাম জড়িয়েছে এই অভিনেতার। তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষের অ্যাকাউন্ট থেকে ৪০ লাখ রুপি বনির অ্যাকাউন্টে ট্রান্সফার হয়েছে। দুর্নীতির অভিযোগে কিছুদিন আগে কুন্তলকে গ্রেফতার করা হয়। এরপরই বনি সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ শুরু করে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

গত ১৩ মার্চ বনিকে আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ইডি। তার পরদিনও দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। প্রথম দিনের জিজ্ঞাসাবাদের পর বনি যা যা জানিয়েছেন ইডিকে তার প্রমাণ হিসেবে নথি জমা করতে বলা হয়। বনি ইডিকে জানিয়েছিলেন, একটি সিনেমার জন্যই কুন্তল এই অর্থ দিয়েছিলেন। তারপর প্রশ্ন উঠেছে: একটি সিনেমার জন্য ৪০ লাখ রুপি পারিশ্রমিক নেন বনি?

মঙ্গলবার (১৪ মার্চ) ইডির দফতর থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন বনি। এ সময় তিনি বলেন, ‘আমি ইন্ডাস্ট্রির লিডিং হিরো। এত বছর খেটে, পরিশ্রম করে এই পারিশ্রমিক অর্জন করেছি। সুতরাং এটা নিয়ে কেউ কথা বলতে পারে না।’

এদিকে বনি সেনগুপ্তর এই মন্তব্য ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এ নিয়ে শুরু হয়েছে সমালোচনা। অনেকে তাকে নিয়ে ট্রল করছেন। বিদ্রুপ করে এক ব্যক্তি লেখেন, ‘প্রথম সারির অভিনেতা বলে কথা।’ আরেকজন লিখেছেন, ‘শিক্ষা দুর্নীতির অর্থ দিয়ে বিলাসিতা সবাই করতে পারে। দয়া করে একটু খেটে খাও ভাই।’

২০১৪ সালে ‘বরবাদ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে বনি সেনগুপ্তর। তারপর বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো: ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘জিও পাগলা’, ‘রাজা রানি’, ‘আজব প্রেমের গল্প’, ‘লাভ স্টোরি’ প্রভৃতি।

সর্বশেষ সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here