Homeখেলামেসিকে প্রথমে আনতে চেয়েছিলেন আল নাসের কোচ

মেসিকে প্রথমে আনতে চেয়েছিলেন আল নাসের কোচ

অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল রোনালদোকে চুক্তি করাতে যাচ্ছে সৌদি ক্লাব আল নাসের। অবশেষে সবাইকে চমকে দিয়ে শত শুক্রবার (৩০ ডিসেম্বর) আল নাসেরের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করেছেন সিআর সেভেন। রোনালদোকে চুক্তি করার পর প্রথমবারের মতো সংবাদ সম্মেলন করেন আল নাসের কোচ রুডি গার্সিয়া। সেখানে তিনি জানান, মেসিকে প্রথমে চুক্তি করাতে চেয়েছিলেন তিনি।

রোনালদোকে চুক্তি করার পর প্রথমবারের মতো সাংবাদিকদের মুখোমুখি হন আল নাসেরের ফরাসি এই কোচ। সংবাদ সম্মেলনে প্রথমেই চলে আসে রোনালদোর ব্যাপারে প্রশ্ন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে রুডি গার্সিয়া বলেন, ‘আমি প্রথমে মেসিকে দলে আনতে চেয়েছিলাম।’ কিন্তু কথাটা রসিকতা করেই বলেন সাবেক লিও কোচ।  

গার্সিয়ার প্রথম পছন্দ ছিল আর্জেন্টাইন তারকা। তবে তার সঙ্গে কোন রকম কথাবার্তা হয়নি ক্লাব কর্তৃপক্ষের। তবে গার্সিয়ার যে মেসি খুব পছন্দের খেলোয়াড়, তা কাতার বিশ্বকাপেই বোঝা গেছে। বেশিকিছু আর্জেন্টিনার ম্যাচ মাঠে বসে দেখেছেন এই ফরাসি কোচ।

এদিকে সৌদি আরবের বিলিয়নেয়ার মুসাল্লি আল-মুয়াম্মার আল নাসের ক্লাবের প্রেসিডেন্ট। তার হাত ধরে বদলে গেছে ক্লাবটি। আল নাসেরের প্রেসিডেন্ট হওয়ার পর ক্লাবের চিত্রই বদলে ফেলেন এই বিলিয়নিয়ার। তার নেতৃত্বে প্রথমে বেশকিছু পরিচিত ফুটবলার আল নাসেরে যোগ দেন। তাদের মধ্যে রয়েছেন ক্যামেরুনের স্ট্রাইকার ভিক্টোর আবুবক্কর, ব্রাজিলের মিডফিল্ডার লুইজ গুসতাভো। এবার তো রোনালদোকেই চুক্তি করালেন তিনি।            

এদিকে আরও কিছু খেলোয়াড়ের সঙ্গে কথা চালিয়ে যাচ্ছেন আল-মুয়াম্মার। তাদের মধ্যে রয়েছেন সার্জিও রামোস, চেলসির এনগোলো কন্তে এবং জর্জিনহো। উইন্টার ট্রান্সফারে আরও কিছু খেলোয়াড় চুক্তি করাতে চায় আল নাসের।

সর্বশেষ খবর