Homeবিনোদনস্বামীর সংসারে মন দিয়েছেন সারিকা

স্বামীর সংসারে মন দিয়েছেন সারিকা

গত বছরের ফেব্রুয়ারিতে নতুন জীবনের যাত্রা শুরু করেন মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। প্রথম বিয়েবিচ্ছেদের পর জি এস বদরুদ্দিন রাহির সঙ্গে দ্বিতীয় বিয়েতে আবদ্ধ হন। তবে সে সংসারে বছর না ঘুরতেই যৌতুক ও নির্যাতনের অভিযোগ আনেন সারিকা। যার রেশ গড়ায় আদালত পর্যন্ত। স্বামীর কাছ থেকে আলাদা ছিলেন বেশ কিছুদিন। অবশেষে জানা গেল স্বামীর বিরুদ্ধে করা মামলা তুলে নিয়েছেন সারিকা। থাকছেন একসঙ্গেই। মন দিয়েছেন সংসারে।

এ বিষয়ে সংবাদমাধ্যমে সারিকা বলেছেন, দুই পরিবারের বৈঠকে ক্ষমা চেয়েছেন তার স্বামী রাহি। সে সময় একসঙ্গে থাকার সুযোগ চেয়েছিলেন তিনি। তাই এই সুযোগ দিয়েছেন তিনি। সারিকা আরও বলেন, ‘আমি ভালোবাসি রাহিকে। তাই মামলা তুলে নিয়েছি। তা ছাড়া আমিও চেয়েছি, সুন্দরভাবে সংসার করতে। কারণ, বিয়ে ভাঙা ভালো কিছু নয়।’

সেই সঙ্গে শ্বশুরবাড়ির প্রশংসা করে বলেছেন, এই সমাধানে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছেন সারিকার শ্বশুরবাড়ির লোকজন। তারা দুজনই একসঙ্গে সংসার চালাতে চেষ্টা করে যাচ্ছেন। এখন রাহির ভাড়া করা বসুন্ধরার বাসাতেই আছেন তারা।

দীর্ঘ সাত বছরের বন্ধুত্ব ও প্রেমের পর ২০১৪ সালে ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করেছিলেন সারিকা। বিয়ের এক বছরের মাথায় অভিনেত্রীর কোলজুড়ে আসে কন্যাসন্তান সেহরিশ আনায়া। তবে দুজনের বনিবনা না হওয়ায় ২০১৬ সালে সারিকার ভালোবাসার সেই সংসারটি ভেঙে যায়।গত বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীবারের মতো বিয়ের পিঁড়িতে বসেন সারিকা।

সর্বশেষ খবর