Homeবিনোদনঅপুর সঙ্গে নাচের ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন নিরব

অপুর সঙ্গে নাচের ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন নিরব

সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা মেলেছে ঢালিউড কুইন অপু বিশ্বাস ও অভিনেতা নিরবকে। ঘটনার সূত্রপাত একটি অনুষ্ঠানে গিয়ে পারফর্মেন্সকে কেন্দ্র করে।

মঞ্চে সংগীতশিল্পী প্রতীক হাসানের ‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানে পারফর্ম করছিলেন অপু বিশ্বাস ও নিরব হোসেন। তারকা নাচের তালে মেতে উঠেছেন দর্শকরা। গানের একপর্যায়ে নায়িকাকে কোলে নিয়ে পারফর্ম করতে যান নিরব। কিন্তু এ সময় ধপাস করে উল্টে পড়ে যান দুজনই।

এমন দৃশ্য দেখে দর্শকরাও চমকে যান। কিন্তু মঞ্চে থাকা অন্যদের সহযোগিতায় নিজেদের সামলে পারফরম্যান্স শেষ করেন অপু ও নিরব। তবে সে সময়ে প্রে যাওয়ার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

এই ভিডিও নিয়ে নানান ধরনের চর্চা হচ্ছে। সে সঙ্গে হলে সমালোচনাও।  এবার অনাকাঙ্ক্ষিত সেই ঘটনার কারণ জানালেন নায়ক নিরব।

তিনি বলেন, ‘অনেকেই হয়তো মনে করছেন অপুর ওজন বেশি। এ কারণে তাকে কোলে তুলতে গিয়ে আমি পড়ে গেছি। বিষয়টি আসলে তা নয়। মূল সমস্যা ছিল স্টেজে। স্টেজের দৈর্ঘ্য খুবই স্বল্প ছিল। ফ্লোর ছিল টাইলস করা, একদম পিচ্ছিল। ছোট স্টেজে আটজন নৃত্যশিল্পীসহ আমরা দুজন পারফর্ম করছিলাম। সেখানে হাত-পা মেলে সেভাবে নাচার মতো কোনো অবস্থা ছিল না।

এ নায়ক জানান, অপু যে ড্রেসটি পরেছিল সেটার নিচের অংশ সিনথেটিক ফেব্রিক্স ছিল। নাচের সময় তাকে তুলতে গিয়ে পা স্লিপ করে আমি পড়ে গিয়েছিলাম। এটা কেবলই একটা দুর্ঘটনা।

সর্বশেষ খবর