Homeআন্তর্জাতিকঅফিসের ভাড়া পরিশোধ না করায় টুইটারের বিরুদ্ধে মামলা

অফিসের ভাড়া পরিশোধ না করায় টুইটারের বিরুদ্ধে মামলা

যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে অবস্থিত অফিস ভবনের ভাড়া পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের বিরুদ্ধে মামলা করেছে ভবন মালিক কর্তৃপক্ষ।

শনিবার (৩১ ডিসেম্বর) মার্কিন প্রভাবশালী সংবাদমাধ্যম ব্লুমবার্গের এক প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান ফ্রান্সিসকোতে অফিস কার্যক্রম চালাতে ১ লাখ ৩৬ হাজার ২৫০ ডলার ভাড়া দিতে হয় সামাজিক যোগাযোগমাধ্যমটিকে। কিন্তু তারা এ ভাড়া পরিশোধ করেনি। সান ফ্র্যান্সিসকোর হ্যাটফোর্ড ভবনের ৩০ তলায় টুইটারের অফিস অবস্থিত।

ভবনের মালিক কলম্বিয়া রেট-৬৫০ ক্যালিফোর্নিয়া এলএলসি গত ১৬ ডিসেম্বর টুইটারকে নোটিশ পাঠান। এতে বলা হয়, পাঁচ দিনের মধ্যে ভাড়া পরিশোধ করতে ব্যর্থ হলে ঋণ খেলাপি হিসেবে বিবেচনা করা হবে। নোটিশ পাঠানোর পরও টুইটার ভাড়া পরিশোধ করেনি।

এরপর বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সান ফ্রান্সিসকোর আদালতে টুইটারের বিরুদ্ধে মামলা দায়ের করে ভবন মালিক কর্তৃপক্ষ। মামলার বিবরণে কলম্বিয়া রেট সান ফ্রান্সিসকো আদালতকে বলেন, নোটিশ দেয়ার পরও ভাড়া পরিশোধে ব্যর্থ হওয়ায় টুইটারের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এদিকে নিউইয়র্ক টাইমস গত ১৩ ডিসেম্বর এক প্রতিবেদনে জানিয়েছিল, গত কয়েক সপ্তাহ ধরে সান ফ্রান্সিসকোর সদর দপ্তরসহ বিশ্বব্যাপী অবস্থিত অন্যান্য অফিসগুলোর ভাড়া পরিশোধ করছে না টুইটার। এর আগে গত ডিসেম্বরের শুরুতে দুটি চাটার্ড বিমানের ভাড়া না দেয়ায় টুইটারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল।

গত ২৮ অক্টোবর ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কিনে নেন ইলন মাস্ক। এরপর জনপ্রিয় ও সামাজিক যোগাযোগমাধ্যমটি নিয়ে বেশ কিছু বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

সর্বশেষ খবর