Homeবিনোদনঅভিনয়ের সঙ্গে ১৩ বছর, এবার বিদায় জানাচ্ছেন ‘ঊষসী’

অভিনয়ের সঙ্গে ১৩ বছর, এবার বিদায় জানাচ্ছেন ‘ঊষসী’

বছরের শুরুতেই টলিউডে বিয়ের সানাই বাজতে চলেছে। সেই সঙ্গে প্রিয় মানুষ হারানোর আশঙ্কা। বলছি ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালের ঊষসী অর্থাৎ রুশা চট্টোপাধ্যায়ের কথা। শোনা যাচ্ছে শিগরিরই বিয়ের পিঁড়িতে বসবেন এই অভিনেত্রী সেই সঙ্গে ছাড়ছেন অভিনয়।

রুশা চট্টোপাধ্যায়ের হবু স্বামী অশোকনগরের অনুরণ রায় চৌধুরী পেশায় তিনি একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। কাজের খাতিরে থাকেন যুক্তরাষ্ট্রে। বিয়ের পর বউকে সঙ্গে নিয়ে বিদেশে উড়াল দেবেন।

সর্বশেষ ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে একটি পার্শ্বচরিত্রে দেখা গিয়েছিল রুশাকে। ২০১৬ সালের পর তেমন একটা নিয়মিতও নন। নতুন বছরে বিয়ে তারপর পরিকল্পনা কী? তবে কি অভিনয়কে বিদায় জানাবেন? ভারতীয় গণমাধ্যমকে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘এই ইন্ডাস্ট্রিতে তার ১৩ বছর হয়ে গেল। সব গুটিয়ে এবার বিদেশ যাওয়ার পালা। নতুন দেশে গিয়ে নতুনভাবে জীবনটাকে শুরু করতে চাই। এখনও তেমন কিছুই ভাবিনি, কী করব।’

মাঝখানে শোনা গিয়েছিল টলিপাড়ার এক অভিনেতার প্রেমে পড়েছিলেন রুশা। চুটিয়ে নাকি প্রেমও করেছিলেন। তবে সেই সম্পর্ক টেকেনি। অতীত ভুলে মনের মতো জীবনসঙ্গী খুঁজে নিয়েছেন তিনি। ১৯ জানুয়ারি চারহাত এক হতে চলেছে রুশা-অনুরণের।

২০০৯ সালে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে অভিনয় জীবনের সূচনা করেন রুশা। এই সিরিয়ালের নায়িকা ললিতার (ঋতাভরী চক্রবর্তী) বোন অর্থাৎ লাবণ্যের চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর ২০১৩ সালে ‘তোমায় আমায় মিলে’তে মুখ্য চরিত্রে দেখা যায় তাকে।

সর্বশেষ খবর