Homeখেলাআপাতত কোথাও যাচ্ছেন না মেসি

আপাতত কোথাও যাচ্ছেন না মেসি

বার্সেলোনা, ইন্টার মিয়ামি, সৌদি লিগ–কোথাও যাচ্ছেন না লিওনেল মেসি। পিএসজিতেই থেকে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার। সামাজিক যোগাযোগমাধ্যমে এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন মেসি নিজেই।

পিএসজিকে অধরা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতানোই মূল লক্ষ্য এলএমটেনের। কথা বলেছেন নিজের ভবিষ্যৎ পরিকল্পনার নানা দিক নিয়ে। তাতে ক্লাব পরিবর্তনের গুঞ্জনে আপাতত জল ঢাললেন মেসি নিজেই।

ক্যারিয়ারের সায়াহ্নে লিওনেল মেসি। ফুটবলবিশ্বের সব শিরোপা একে একে জিতে চলেছেন মহারাজা। কাতার বিশ্বকাপ জয়ের পরই গুঞ্জন উঠেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে সৌদি লিগে খেলতে যাচ্ছেন মেসি। আবার যুক্তরাষ্ট্রে ডেভিড বেকহ্যামের ইন্টার মিয়ামিতেও যোগ দেয়ার খবর শোনা গিয়েছিল।

অবশেষে পিএসজির ইউটিউব চ্যানেলে মেসি জানালেন, পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতানোর আগ পর্যন্ত কোথাও যাচ্ছেন না তিনি।

মেসি বলেন, ‘প্যারিসে এসে আমি আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় সাফল্য পেয়েছি। বিশ্বকাপ জিতেছি। তারা যে লক্ষ্য নিয়ে আমাকে দলে নিয়েছে, সেটি হলো চ্যাম্পিয়ন্স লিগ জেতানো। আমি তাদের ইচ্ছাপূরণ না করা পর্যন্ত কোথাও যাচ্ছি না।’

২০২১-২২ মৌসুমে দল হিসেবে পিএসজি সাফল্য পেলেও মেসি ২৬ ম্যাচে করেছিলেন মাত্র ৬ গোল। দলের সঙ্গে মানিয়ে নিয়ে এবার স্বরূপে মেসি। এখন পর্যন্ত লিগে ২১ ম্যাচে করেছেন ১৩ গোল। মেসির পরিবারও প্যারিসে দারুণ মানিয়ে নিয়েছে।

চ্যাম্পিয়ন্স লিগে মেসিদের পরবর্তী ম্যাচ বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে। প্রথম লেগে বায়ার্নের কাছে হেরেছে পিএসজি। এবার ঘুরে দাঁড়ানোর পালা।

সর্বশেষ খবর