Homeবিনোদন‘আরাম আমার কাছে বিরক্তিকর’, শাহরুখকে ‘খোঁচা’ দিয়ে প্রিয়াঙ্কা

‘আরাম আমার কাছে বিরক্তিকর’, শাহরুখকে ‘খোঁচা’ দিয়ে প্রিয়াঙ্কা

বি-টাউনের ‘দেশি গার্ল’ হলিউডে পাড়ি দিয়েছেন বেশ কয়েক বছর আগেই। শিকড়ের টান না ভুললেও, বিদেশি ছবিতেই তাকে আজকাল বেশি দেখা যায়। প্রিয়াঙ্কার আগামী সিরিজ ‘সিটাডেল’ মুক্তির অপেক্ষায়। রুশো ব্রাদার্সের পরিচালনায় এই সিরিজের প্রচারেই ব্যস্ত অভিনেত্রী। প্রচারের সময় এক সাক্ষাৎকারে হলিউডে পা রাখার সিদ্ধান্ত নিয়ে মুখ খোলেন অভিনেত্রী।

হলিউডে গিয়ে প্রিয়াঙ্কা চোপড়া যেমন সাফল্য পেয়েছেন, ঠিক এই সাফল্য কি পেতে পারতেন না বলিউড তারকা শাহরুখ খান? বিষয়টি নিয়ে শাহরুখ খানকে প্রশ্ন করা হয়েছিল এক সাক্ষাৎকারে।

উত্তরে শাহরুখ খান বলেন, “আমি কেন ওখানে যাব! আমি বলিউডে কাজ করতে ‘কমফোর্টেবল’।” শাহরুখের বক্তব্যকে কোট করেই প্রিয়াঙ্কা বলেন, ‘আরাম আমার কাছে বিরক্তিকর।’

এখন প্রশ্ন হচ্ছে: হঠাৎ ‘সিটাডেল’-এর প্রচারে শাহরুখের প্রসঙ্গ কেন?

আমেরিকার এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হলিউডে যাওয়ার সিদ্ধান্ত সম্পর্কে প্রশ্ন করা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে। তাকে জিজ্ঞেস করা হয়, শাহরুখ খানের মতো তার সমসাময়িক অভিনেতাও এই পদক্ষেপ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তাহলে কেন হলিউডে পা রাখার কথা ভেবেছিলেন প্রিয়াঙ্কা?

এই প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি তার কাজ নিয়ে আত্মবিশ্বাসী। অডিশন দিয়ে কাজ পেতে চান দেশি গার্ল। এক দেশের সাফল্যকে ব্যাগে ভরে অন্য দেশে গিয়ে তার প্রদর্শন করতে চান না। আর শিল্পের কোনো সীমানা হয় না। তাই বলিউডেও যেমন কাজ করেন, তেমনি হলিউডেও কাজ করেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, কল্পবিজ্ঞান ও স্পাই থ্রিলারের মিশেলে তৈরি সিরিজ ‘সিটাডেল’। পরিচালনা করেছেন রুশো ব্রাদার্স। এ সিরিজে অভিনেত্রীকে গুপ্তচরের চরিত্রে দেখা যাবে। প্রিয়াঙ্কার পাশাপাশি এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে রিচার্ড ম্যাডেনকে।

আগামী ২৮ এপ্রিল অ্যামাজন প্রাইম ভিডিওতে সম্প্রচার হবে সিরিজটি। হলিউড সিনেমা ‘লাভ এগেইন’-এ-ও খুব শিগগিরই দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

সর্বশেষ খবর