Homeশীর্ষ সংবাদআর্জেটিনার সমর্থকদের ভূরিভোজের গরু-ছাগল চুরি

আর্জেটিনার সমর্থকদের ভূরিভোজের গরু-ছাগল চুরি

চুয়াডাঙ্গা শহরের আর্জেটিনার সমর্থকদের ভূরিভোজের জন্য কেনা একটি গরু ও সাতটি ছাগল চুরির অভিযোগ উঠেছে। রোববার (১৮ ডিসেম্বর) রাতে শহরের বাগানপাড়াসংলগ্ন জ্বিনতলা মল্লিকপাড়ার একটি ফার্ম থেকে ওই গরু ও ছাগল চুরি হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগীরা বলেন, বেশ কয়েকটি ছাগল ও একটি গরু আর্জেটিনার জয়ের পর ভূরিভোজে খাওয়ার জন্য কিনে শহরের বাগানপাড়াসংলগ্ন জ্বিনতলা মল্লিকপাড়ার একটি ফার্মে রাখা ছিল। কিন্তু আর্জেটিনার জয়ের পর আনন্দ উল্লাস শেষে ওই ফার্মে গেলে গরু ও ছাগলগুলো খুঁজে পাওয়া যায়নি।

চুয়াডাঙ্গা জেলা আর্জেটিনা সমর্থক গোষ্ঠীর প্রধান উপদেষ্টা চুয়াডাঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মাফিজুর রহমান মাফি অভিযোগ করে বলেন, ‘আমরা আগে থেকেই ঘোষণা দিয়েছিলাম, আমাদের দল বিজয়ী হলে আমার ছাগল ও গরু জবাই করে ভূরিভোজ করব। সে অনুযায়ী আমরা কয়েকটি ছাগল এবং একটি গরু কিনে ফার্মে রেখেছিলাম। কিন্তু রাতে খেলা শেষে সেগুলো আর খুঁজে পাওয়া যাচ্ছে না। আমরা ধারণা করছি এগুলো আর্জেন্টিনা বিদ্বেষী অন্যদলের সমর্থকরা চুরি করেছে। তবে এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।’

তবে এ ঘটনায় আর্জেটিনার সমর্থক গোষ্ঠীর সদস্যদের অভিযোগ ভিত্তিহীন বলে অনেকেই দাবি করছেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান বলেন, এরকম কোনো ঘটনা তাদের জানা নেই। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: সময় টিভি

সর্বশেষ খবর