Homeবিনোদনএমএমএস-কাণ্ডে ক্যারিয়ার নষ্ট প্রিয়াঙ্কার

এমএমএস-কাণ্ডে ক্যারিয়ার নষ্ট প্রিয়াঙ্কার

ভারতের উত্তর প্রদেশের জৌনপুরে প্রিয়াঙ্কার জন্ম। ছোট থেকেই নিজেকে পর্দার সামনে দেখার ইচ্ছা জাগে প্রিয়াঙ্কার। অভিনয়ের পাশাপাশি নাচের দিকেও তার আকর্ষণ তৈরি হয়। ছোটবেলায় নাচের তালিমও নিয়েছিলেন তিনি।

হিন্দি সিনেমার অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বেশ কিছু দিন মুম্বাইয়ে চক্কর কাটার পরও কোনো সুবিধা করতে পারেননি প্রিয়াঙ্কা। এর পর নিজের ভাগ্যপরীক্ষা করতে ভোজপুরি সিনেমার জগতে প্রবেশের চেষ্টা করেন তিনি। কিছু দিন প্রতিকূলতার সঙ্গে লড়াই করে অবশেষে সেই সুযোগ আসে। ২০১৩ সালে ‘জিনা তেরি গালি মে বাবু’র মাধ্যমে ভোজপুরি ছবিতে আত্মপ্রকাশ করেন প্রিয়াঙ্কা।

কিন্তু এর মধ্যেই ২০২১ সালে তার এমএমএস-কাণ্ড প্রকাশ্যে আসে। মুখ থুবড়ে পড়ে তার অভিনয়জীবন। ভিডিও প্রকাশ্যে আসার পর পুরো বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। সম্প্রতি সেই ঘটনার বিষয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার দাবি ছিল, তার ক্যারিয়ার এবং ভাবমূর্তি নষ্ট করার জন্য কেউ উঠেপড়ে লেগেছে এবং সেই কারণেই এই ভিডিওতে তার নাম জুড়ে দেয়া হয়েছিল। এই ভিডিওর কারণে তার ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছে বলেও মন্তব্য করেন প্রিয়াঙ্কা। এরই মধ্যে আইনি পদক্ষেপ গ্রহণ করেছেন প্রিয়াঙ্কা। পুলিশের কাছে লিখিত অভিযোগও করেছেন তিনি।

প্রথম সিনেমাতেই সেরা নবাগতা অভিনেত্রী হিসেবেও পুরস্কার পেয়েছিলেন। তার পর থেকে তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। ভোজপুরি সিনেমার শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে বিবেচিত হতে শুরু করেন প্রিয়াঙ্কা। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রায় সব বড় অভিনেতার সঙ্গে তিনি অভিনয় করেছেন।

সর্বশেষ খবর