Homeখেলাকোহলির বাড়ি সাজিয়ে দিলেন বলিউড অভিনেতার সাবেক স্ত্রী

কোহলির বাড়ি সাজিয়ে দিলেন বলিউড অভিনেতার সাবেক স্ত্রী

নতুন করে বাড়ি কিনেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। মুম্বাইয়ের আলিবাগ এলাকার তার সেই বাড়ির আকার ২০০০ বর্গফুট। বিলাসবহুল ওই বাড়ি সাজিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা হৃতিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান। খবর ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্থান টাইমসের।

জানা গেছে, কোহলির এই বিলাসবহুল বাড়ির দাম বলা হয়েছে কোটি টাকা। ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন বরাতে জানা গেছে, ২০০০ বর্গ ফুটের ওই বাড়ির পেছনে ৬ কোটি টাকা খরচ করেছেন কোহলি। এই সম্পত্তির স্ট্যাম্প ডিউটি​হিসাবে তিনি নাকি ৩৬ লক্ষ টাকা প্রদান করেছেন।

কোহলির বিলাসবহুল বাড়িতে ৪০০ বর্গফুটের একটি সুইমিংপুল তৈরি করা হয়েছে। আলিবাগ এলাকায় এটি কোহলির দ্বিতীয় সম্পত্তি। আবাস লিভিং আলিবাগের (এলএলপি) আইনি উপদেষ্টা হিসাবে কাজ করছেন অ্যাডভোকেট মহেশ মাত্রে। তিনি বলেছেন, ‘প্রাকৃতিক সৌন্দর্যের কারণে আবাস একটি পছন্দের গন্তব্য। এছাড়াও মান্ডওয়া জেটি আবাস থেকে পাঁচ মিনিটের দূরত্বে এবং স্পিড বোটগুলো মুম্বইয়ের দূরত্ব ১৫ মিনিটে কমিয়ে দিয়েছে।’

প্রসঙ্গত, বিরাট কোহলি বর্তমানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকর ট্রফি খেলায় ব্যস্ত। ১ মার্চ থেকে অনুষ্ঠিত হতে যাওয়া ইন্দোর টেস্টের প্রস্তুতিও নিচ্ছেন তিনি। মহেশ মাত্রে জানিয়েছেন, কোহলির ব্যস্ততার কারণে তার ভাই বিকাশ কোহলি বাড়ি কেনার আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন।

সর্বশেষ খবর