Homeজেলাজয়পুরহাট ব্ল্যাকমেল করে ধর্ষণ, যুবক গ্রেফতার

জয়পুরহাট ব্ল্যাকমেল করে ধর্ষণ, যুবক গ্রেফতার

জয়পুরহাট সদর উপজেলায় গোপনে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেল করে এক নারীকে দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগে মামুন হোসেন (৩৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৮ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব। মামুন হোসেন নওগাঁর মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আকবর আলীর ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানা জানান, ধর্ষণের অভিযোগে জয়পুরহাট সদর উপজেলার বিশ্বাসপাড়া থেকে মঙ্গলবার রাতে মামুন হোসেনকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত মামুন গোপনে এক নারীর কাপড় বদলানোর ভিডিও ধারণ করেছিল। পরে ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে ছয় মাস ধরে বিভিন্ন সময় জোরপূর্বক ধর্ষণ করে আসছিল। শারীরিক সম্পর্কে রাজি না হলে ভিডিও অনলাইনে ছেড়ে দেয়ার হুমকি দেয়। পরবর্তী সময়ে ৭ মার্চ বিকেলে গোপনে ভিকটিমকে কৌশলে ডেকে জয়পুরহাট শহরের বিশ্বাস পাড়া এলাকায় পলাশ মন্ডলের ভাড়া বাসায় এনে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার পর রাত ১১টায় ভিকটিম র‌্যাব ক্যাম্পে ফোন দিয়ে বিষয়টি জানায়। পরে সঙ্গে সঙ্গে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্ত মামুনকে আটক করে।

এ ঘটনায় জয়পুরহাট সদর থানায় মামলা করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ খবর