Homeখেলাজুয়ায় ১০ লাখ ইউরো হেরে কাঁদলেন নেইমার

জুয়ায় ১০ লাখ ইউরো হেরে কাঁদলেন নেইমার

ইনজুরির কারণে চলতি মৌসুমটা শেষ হয়ে গেছে পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের। পরের মৌসুমেও কবে নাগাদ ফিরবেন তাও নিশ্চিত নন। তাই বাড়িতে বসে জুয়া খেলে সময় কাটাচ্ছেন ব্রাজিলের এই পোস্টার বয়। তবে জুয়া খেলে ১০ লাখ ইউরো খুইয়েছেন নেইমার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১৫ কোটি ৭৬ লাখ টাকা।

ফুটবল ছাড়া নেইমার পোকার খেলতে খুব পছন্দ করেন। পোকার খেলা অবস্থায় ফেসবুক লাইভে চলে আসেন নেইমার। পোকার খেলতে খেলতে এক সময় ১০ লাখ ইউরো হারিয়ে বসেন তিনি। এত অর্থ হারিয়ে কান্নার অভিনয় করেন নেইমার।

তবে ঘটনাটি সত্য নয়। ব্রাজিলের সংবাদমাধ্যম ‘গ্লোবো’ জানিয়েছে, নেইমার আসলে এই অর্থ হারাননি। বরং এটি অনলাইন বেটিং প্রতিষ্ঠানের প্রচারণার অংশ ছিল। নেইমারের লাইভে আসা এবং কান্না করাও ছিল এই প্রচারণার অংশ।

মূলত নেইমারের এমন অভিনয়ের কারণ হচ্ছে, অনলাইনে জুয়া খেলায় বিখ্যাত ব্যক্তিরাও যে বিরাট অঙ্কের অর্থ হারাতে পারেন, তা সাধারণ মানুষকে বোঝানো।

এদিকে এমন বিজ্ঞাপন প্রচারের কিছুক্ষণ পরই নেইমারের টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এরপর নানান টুইট করা হয় তার হ্যাক করা অ্যাকাউন্ট থেকে। যদিও কিছুক্ষণের মধ্যে তা ডিলিট করে দেয়া হয়।

পরে জানা গেছে, ব্রাজিলিয়ান হ্যাকার ‘জেস্তি৬৪’ নেইমারের টুইটার অ্যাকাউন্টটি হ্যাক করেছেন। এর আগেই ব্রাজিলের নানান ফুটবলারের অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। তাদের মধ্যে রয়েছেন এভারটন রিবেইরো, ডিয়েগো রিবাস ও রোদিনেই।

সর্বশেষ খবর