Homeবিনোদনতিন দশক পর একসঙ্গে পর্দায় ফিরছেন সালমান-আমির!

তিন দশক পর একসঙ্গে পর্দায় ফিরছেন সালমান-আমির!

পর্দার বাইরে দুই তারকার বন্ধুত্বের সমীকরণ কারো অজানা নয়। ৩০ বছর আগে একসঙ্গে ছবিও করেছেন বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা। তিন দশক পর কি ফের একসঙ্গে পর্দায় দেখা যাবে দুই খানকে? এমন প্রশ্নের উত্তর জানতে সালমান-আমীর ভক্তরা অধীর আগ্রহে বসে আছেন।

১৯৯৪ সালে সালমান খান ও আমির খান অভিনীত ‘আন্দাজ আপনা আপনা’ ছবিটি এখন পর্যন্ত বলিউডের ইতিহাসের অন্যতম আইকনিক ছবি হিসেবে বিবেচিত হয়। রাজকুমার সন্তোষী পরিচালিত ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন আমির খান ও সালমান খান। দর্শকের মন জয় করে পরবর্তী কালেও সমান জনপ্রিয় থেকে যায় সেই ছবি। ত্রিশ বছর পর পর্দায় ফিরতে চলেছে বলিউডের দুই তা-বড় তা-বড় খান—আমির ও সালমান।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে জানা যায়, স্প্যানিশ ড্রামা ‘ক্যামপিওনেস’-এর গল্প অবলম্বনে চিত্রনাট্য ভেবেছেন আমির খান। সেই ছবিতে মুখ্য চরিত্রে সালমান খানকে চান আমির খান। এরই মধ্যে সালমানের সঙ্গে কথাও বলেছেন তিনি। ছবির চিত্রনাট্য পছন্দ হয়েছে তার। প্রাথমিকভাবে ছবির জন্য সায়ও দিয়েছেন বলিউডের ‘ভাইজান’।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, আমির খান ও সালমান খানের মধ্যে বৈঠকও হয়েছে। সব ঠিক থাকলে আগামী মাসেই শুরু হয়ে যাবে ছবির কাজ। নিজের জন্মদিন ১৪ মার্চ ছবির ঘোষণা করতে চান আমির। তার পরে জুন থেকেই শুটিং শুরু করতে আগ্রহী দুই তারকা। অভিনেতা হিসেবে উক্ত ছবিতে কাজ না করলেও শোনা যাচ্ছে, ছবির সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত থাকবেন আমির খান।

সর্বশেষ খবর