Homeরাজনীতিদুদককে বিএনপি দমন কমিশনে রূপান্তর করেছে সরকার: খন্দকার মোশাররফ

দুদককে বিএনপি দমন কমিশনে রূপান্তর করেছে সরকার: খন্দকার মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন অভিযোগ করে বলেছেন, দুর্নীতি দমন কমিশনকে (দুদক) বিএনপি দমন কমিশনে রূপান্তর করেছে সরকার।

শনিবার (৭ জানুয়ারি) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

মোশাররফ বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের (বাজেয়াপ্ত) আদেশ দিয়েছেন আদালত। আদালতের এ আদেশ ফরমায়েশি ও প্রতিহিংসাপরায়ণ। দুদককে বিএনপি দমন কমিশনে রূপান্তর করেছে সরকার।’

তিনি বলেন, ‘মিথ্যা ও অমূলক তথ্যের ভিত্তিতে এ আদেশ দেয়া হয়েছে। ফরমায়েশি ও প্রতিহিংসাপরায়ণ আদেশ দিয়ে তারেক রহমানের নেতৃত্বকে বিতর্কিত করতে চাচ্ছে সরকার।’ বিএনপির চলমান আন্দোলনকে নেতৃত্বশূন্য ও দুর্বল করতে মিথ্যা মামলা দিয়ে এই ধরনের আদেশ দেয়া হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপির এ নেতা আরও বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রাজনৈতিক উদ্দেশে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়। তাদের (আওয়ামী লীগ নেতাদের) বিরুদ্ধে করা মামলা তুলে নিলেও বেগম জিয়া ও তার পরিবারের বিরুদ্ধে মামলা চলমান রাখা হয়। যার মাধ্যমে নির্বাচন ও রাজনীতি থেকে জিয়া পরিবারকে দূরে রাখতে ক্ষমতাসীনরা এগুলো করছে।’
খন্দকার মোশাররফ বলেন, প্রধানমন্ত্রী সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিলেও পূর্বের অভিজ্ঞতায় দেশে-বিদেশে কেউ তার কথা বিশ্বাস করে না।

 

সর্বশেষ খবর