Homeখেলাদ্রুততম ফিফটি করা রনি আবার জাতীয় দলে ফিরতে চান

দ্রুততম ফিফটি করা রনি আবার জাতীয় দলে ফিরতে চান

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের এবারের আসরে দ্রুততম ফিফটি করেছেন রংপুর রাইডার্সের রনি তালুকদার। শুক্রবার (৬ জানুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাত্র ১৯ বলে অর্ধশতক হাঁকিয়েছিলেন তিনি। সেই রনি জানালেন, তার জাতীয় দলে খেলার আশা শেষ হয়ে যায়নি, আবারও ফিরতে চান বিসিবির আঙিনায়।

রনি তালুকদারের ফিফটি এবারের বিপিএলের প্রথম ফিফটি। খুশদিল শাহের বলে আউট হওয়া রনি শেষ পর্যন্ত ৩১ বলে করেন ৬৭ রান। বিপিএল ইতিহাসে তার চেয়ে দ্রুততম ফিফটি আছে আর মাত্র দুজনের। তারাও বিদেশি–সুনীল নারিন ফিফটি করেন ১৩ বলে এবং শেহজাদের ফিফটিটি ছিল ১৬ বলে।

এই তারকা ম্যাচসেরার পুরস্কার পেয়ে বলেন, ‘আন্তর্জাতিক ভাবনাটা…এখনও তো আমাদের এতটাও বয়স হয়ে যায়নি যে সেটা আর চিন্তা করব না। অবশ্যই আমি চিন্তা করি, বিষয়টা মাথায় আছে। ওই জায়গায় খেলতে হলে এখানে ভালো খেলতে হবে। সেটা জানি, আপনারাও জানেন। আমি চেষ্টা করছি এই লিগগুলো যেন ভালোভাবে শেষ করতে পারি।’

কুমিল্লার বিপক্ষে পাওয়ার-প্লের সময়টা দারুণ কাটান রনি। ছয় পূর্ণ হওয়ার আগে ২১ বলে ৫৫ রান করেন তিনি। তার এই সাফল্যের পেছনে রয়েছে স্বাধীনতা। রনি বলেন, ‘আমার দল আমাকে পুরো স্বাধীনতা দিয়েছে। যাতে পাওয়ার প্লেটা আমি আমার মতো খেলতে পারি। দোয়া করবেন, পুরো লিগ যেন ভালোভাবে খেলতে পারি, প্রতিটি ম্যাচ ভালো করতে পারি।

সর্বশেষ খবর