Homeবিনোদননতুন বউ কিয়ারার কাণ্ডে চোখ ভিজল সবার

নতুন বউ কিয়ারার কাণ্ডে চোখ ভিজল সবার

সবার অপেক্ষার অবসান ঘটিয়ে মঙ্গলবার (৭ জানুয়ারি) হিন্দুরীতি মেনে বিয়ে করেছেন সিদ্ধার্থ কিয়ারা। মনীশ মালহোত্রার তৈরি গোলাপি রঙের লেহেঙ্গায় অপরূপ সাজে সেজেছিলেন কনে কিয়ারা। তবে এ সাজে বিশেষ একটি দিক দেখে চোখের জল আটকে রাখতে পারেনি বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা।

বিয়ের দিন মণীশ মালহোত্রার নকশা কাটা লেহেঙ্গায় অপরূপ সাজে সেজেছিলেন কিয়ারা। তবে  রাজকীয় এ বিয়েতে সবার নজর পড়েছে  কিয়ারার চুড়ি থেকে ঝুলন্ত কলিরের ( ঝুমকা) দিকে। পাঞ্জাবি কনের সাজ অসম্পূর্ণ চূড়া আর কলিরে ছাড়া। আর এখানেই নিজের অনুভূতি প্রকাশ করেছেন কনে কিয়ারা।

কিয়ারার এই কলিরে চমক হিসেবে ছিল একটি ছবি। যেখানে প্রিয় একটি মুখ সহজেই সবার নজরে পড়েছে। বিশেষভাবে তৈরি কিয়ারার এই কলিরেতে সোনালি এবং রুপালি রঙা চাঁদ এবং তারার মেলবন্ধন ছিল। সঙ্গে আরও ছিল দম্পতির নামের আদ্যক্ষর S এবং K।  প্রজাপতি, প্য়ারিসের আইফেল টাওয়ার যা নবদম্পতি দুজনেরই খুব প্রিয় পর্যটনস্থল।

এসবের মাঝে ছিল সিদ্ধার্থের প্রিয় পোষ্য অস্কারের মুখ। সিদ্ধার্থের ১১ বছরের সঙ্গী ছিল অস্কার। মুম্বইয়ে এই পোষ্যর সঙ্গেই থাকতেন অভিনেতা। গত বছর ফেব্রুয়ারিতে মারা যায় অস্কার। সেই সময় সিদ্ধার্থ লিখেছিলেন, ‘অস্কার আমাকে শিখিয়েছে কী করে অন্যের প্রতি সংবেদনশীল হতে হয়, অন্যকে ভালোবাসতে হয়, সবার যত্ন নিতে হয়…..আমার দিন অসম্পূর্ণ ওকে ছাড়া।

এই কথারই শতভাগ গুরুত্ব ছিল কিয়ারার মনে। তাই হবু স্বামীর বিয়ের দিনটি যেন অসম্পূর্ণ না থাকে তাই বিয়ের মণ্ডপে চুরির কলিরে করে যেন অস্কারকে সঙ্গে করে নিয়ে এসেছিলেন তিনি।

প্রিয় কুকুর অস্কার মরে গিয়েও যেন বিয়ের মণ্ডপে হাজির ছিল এই প্রতীকের মাধ্যমেই। এমন আবেগী মুহূর্তে তাই কিছু সময়ের জন্য সবারই চোখ ভিজিয়ে দিয়েছিল হারানোর অশ্রু।

সর্বশেষ খবর