Homeবিনোদননিরাপত্তাহীনতায় ভোগে জাহ্নবী: অর্জুন

নিরাপত্তাহীনতায় ভোগে জাহ্নবী: অর্জুন

অর্জুন কাপুর আর জাহ্নবী কাপুর দুজনেই বলিউডে প্রতিষ্ঠিত। আলাদা করে তাদের সবাই জানলেও অনেকেই জানেন না ব্যক্তিগত সম্পর্কে তারা ভাইবোন। যদিও সৎ ভাই-বোন। তবে ছোটবেলার দূরত্ব অর্জুনই কমিয়ে আনেন যখন আকষ্মিকভাবে মারা যান শ্রীদেবী। তখন জাহ্নবী আর খুশিকে সামলান অর্জুন কাপুরের নিজের বোন অংশুলা। তারপর থেকে ভালোই সম্পর্ক। বেশ কয়েকবার এই নিয়ে কথাও বলেছেন প্রকাশ্যে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন কাপুরকে বলতে শোনা গেল তার বোন জাহ্নবী নিজের ক্ষমতা সম্পর্কে কম আত্মবিশ্বাসী এবং মাঝে মাঝে নিরাপত্তাহীনতায় ভোগেন। সঙ্গে আরও বলেন, জাহ্নবী এমনিতে খুব নির্ভীক। ঝুঁকি নিতে প্রস্তুত। আর সবচেয়ে বড় কথা প্রযোজক বনি কাপুরের মেয়ে হওয়া নিয়ে গর্ব করে না। আর এটাই তার বোনকে মাটির মানুষ করে রাখে।

অর্জুন ও জাহ্নবী দুজনেই বনি কাপুরের সন্তান। অর্জুন হলেন বনির প্রথম স্ত্রী মোনা শৌরির ছেলে এবং জাহ্নবী হলেন বনির দ্বিতীয় স্ত্রী, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে। বড় হওয়ার সময় এই দুই অভিনেতার মধ্যে ভালো সমীকরণ ছিল না কিন্তু গত কয়েক বছরে ঘনিষ্ঠতা বেড়েছে।

রাধিকা মদনের সঙ্গে সিনেমা ‘কুত্তে’-র প্রচার করার সময়, অর্জুন সিদ্ধার্থ কান্নানের সঙ্গে সাক্ষাৎকারে সৎ বোন জাহ্নবীকে নিয়ে কথা বলেন। অর্জুনের মতে, ‘জাহ্নবী ক্ষুধার্ত, নিরাপত্তাহীন। চিন্তিত এবং ওর নিজের ক্ষমতার ওপরই আস্থা নেই। সবসময় চাইছে, আমি কী করতে পারি, আমি কী করতে পারি? ও কার মেয়ে সে সম্পর্কে ভাবে না একেবারেই এবং এটা খুব গুরুত্বপূর্ণ। ওর ছবি বাছাইগুলো আকর্ষণীয়। আমি মনে করি ও এমন একটা সময়ে এসেছে যখন ওকে নির্ভীক হতেই হবে। আর জাহ্নবীও সব ধরনের ঝুঁকি নিতে প্রস্তুত। একজন শিল্পীর এর চেয়ে সুন্দর গুণ আর হতেই পারে না। আজ ও মিলি করেছে, গুঞ্জন সাক্সেনা করেছে, যা খুব কঠিন একটা সিনেমা ছিল।’

জাহ্নবী প্রসঙ্গে অর্জুন আরও বলেন, সব ধরনের সুযোগের সঠিক ব্যবহার করছে আর নিজেকে উন্নত করছে। আমি নিশ্চিত ওর ভবিষ্যত উজ্জ্বল। আমরা দুজনে অনেক কথা বলি। আমরা পুরানো হিন্দি ফিল্ম থেকে শুরু করে ও কোন ধরনের সিনেমা করতে চায় সে সম্পর্কে কথা বলি। কাজের বিষয়ে কথা বলা নিয়ে আমাদের সমীকরণ খুব মজবুত।

সর্বশেষ খবর