Homeজেলাপাকিস্তান সফরে হেনরির জায়গায় ব্রেসওয়েল

পাকিস্তান সফরে হেনরির জায়গায় ব্রেসওয়েল

পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে আজ। তবে রোববার (৮ জানুয়ারি) ইনজুরির কারণে ছিটকে গেছেন কিউই পেসার ম্যাট হেনরি। তার বদলি হিসেবে দলে জায়গা করে নিয়েছেন ডগ ব্রেসওয়েল।

তলপেটের ইনজুরিতে ভুগছেন হেনরি। পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন এই পেস বোলার। এরপর দল থেকে ছিটকে যান তিনি। পাকিস্তানের পাশাপাশি ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে গেছেন ৩১ বছর বয়সী এই পেসার।

টেস্ট দলের যারা ওয়ানডে স্কোয়াডে নেই, তাদের সঙ্গে দেশে ফিরে যাবেন হেনরি। তার বদলি হিসেবে দলে সুযোগ পাওয়া ব্রেসওয়েল নিউজিল্যান্ডের হয়ে ৬৮টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। গত এপ্রিলে নেদারল্যান্ডসের জাতীয় দলের জার্সি গায়ে খেলেছিলেন এই পেস বোলার।

করাচিতে পাকিস্তানের বিপক্ষে কিউইদের ওয়ানডে সিরিজ শুরু সোমবার (৯ জানুয়ারি)। এরপর ১৮ তারিখ থেকে টম ল্যাথামের দল খেলবে ভারতের বিপক্ষে। উইলিয়ামসনের পরিবর্তে ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের নেতৃত্ব দেবেন টম ল্যাথাম।

পাকিস্তানে ওয়ানডে সিরিজের জন্য নিউজিল্যান্ড স্কোয়াড:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ল্যাথাম, ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ডগ ব্রেসওয়েল, ব্লেয়ার টিকনার, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, হেনরি শিপলি, ইশ সোধি এবং টিম সাউদি।

সর্বশেষ খবর