Homeবিনোদনপ্যারিসে মিমির জন্মদিন উদ্‌যাপন

প্যারিসে মিমির জন্মদিন উদ্‌যাপন

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। তিনি একসঙ্গে নায়িকা, গায়িকা ও সাংসদ। টালিউডের বক্স অফিসে উপহার দিয়েছেন বেশকিছু ব্যবসাসফল সিনেমা।

জীবনের ৩৪টি বসন্ত পার করেছেন এই অভিনেত্রী। ১১ ফেব্রুয়ারি জন্মদিন এই মিষ্টি অভিনেত্রীর। তাই এবার জন্মদিনে প্যারিসে সময় কাটাচ্ছেন মিমি। গোলাপি ট্রাউজার্স, পশমের রঙিন কোট গায়ে ঘুড়ে বেড়াচ্ছেন প্যারিসের বিভিন্ন জায়গায়। নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন সেই ছবি।

আইফেল টাওয়ারের সামনে দাড়িয়ে বহুপ্রতীক্ষিত ইচ্ছে পূরণ করলেন মিমি। নিজেকে বন্দি করলেন স্মৃতির ফ্রেমে। ছবিতে দেখা মিলল বেশ হাস্যোজ্জ্বল এক মিমিকে। বলার অপেক্ষা রাখে না জন্মদিনটা বেশ ভালো কাটছে মিমির। নেটিজেনরাও শুভেচ্ছা জানাতে ভুলছেন না পছন্দের এই অভিনেত্রীকে।

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। বুধবার (১ ফেব্রুয়ারি) পার্লামেন্টে বাজেট পেশ করেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন।

এদিন সংসদ ভবনে ছিল উপচেপড়া ভিড়। বাজেটের জন্য সংসদে হাজির ছিলেন তৃণমূল সংসদ মিমি চক্রবর্তীও।

এদিন যাদবপুরের তৃণমূল সংসদের সঙ্গে পার্লামেন্টে হাজির হয়েছিলেন তার বাবা-মা। সেই ঝলকও ইনস্টাগ্রামে তুলে ধরেন মিমি। পার্লামেন্ট প্রাঙ্গণে দাঁড়িয়ে বাবা-মার সঙ্গে ছবি পোস্ট করেন এই নায়িকা।

সর্বশেষ খবর