Homeরাজনীতিপ্রথম আলোর কারণে গণতান্ত্রিক ব্যবস্থা সংকটে পড়ে: পরশ

প্রথম আলোর কারণে গণতান্ত্রিক ব্যবস্থা সংকটে পড়ে: পরশ

প্রথম আলো দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বলে অভিযোগ করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তার মতে দৈনিকটির কারণে দেশের গণতান্ত্রিক ব্যবস্থা সংকটে পড়ে।

শনিবার (১ এপ্রিল) রাজধানীর কামরাঙ্গীচরে খাদ্যসামগ্রী ও উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রথম আলোকে প্রত্যাখ্যানের আহ্বান জানিয়ে তিনি পরশ বলেন, ‘প্রথম আলো দেশবিরোধী ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ডে লিপ্ত। এদের কারণে গণতান্ত্রিক ব্যবস্থা বারবার সংকটে পড়ে। এসব অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকতে হবে। একইসঙ্গে প্রথম আলোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া প্রয়োজন।’ 

দেশের প্রতি শেখ হাসিনার যে মমত্ববোধ আছে তা আর কারো নেই দাবি করে তিনি আরও বলেন, শেখ হাসিনাকে ভোট দিলে জীবনমানের উন্নতি অব্যাহত থাকবে। এ দেশের প্রতি শেখ হাসিনার যে মমত্ববোধ তা আর কারো নেই। কিন্তু একটি গোষ্ঠী সরকারকে ক্ষমতাচ্যুত করতে ষড়যন্ত্রে মেতেছে।

বিএনপি দেশ ধ্বংসের এজেন্ডা হাতে নিয়েছে উল্লেখ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, ‘তারা পুরনো কায়দায় আবারো ক্ষমতায় যেতে চায়।’

অনুষ্ঠানে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি জঙ্গীবাদী সংগঠন। রমজানেও তারা জনগণের পাশে না দাঁড়িয়ে আন্দোলন করে বেড়াচ্ছে। ক্ষমতায় থাকলে তারা জনগণের ওপর অত্যাচার চালায়, আবার না থাকলেও অত্যাচার চালায়।

সর্বশেষ খবর