Homeখেলাবিশ্বজয়ের উৎসব শেষে প্যারিসে ফিরছেন মেসি

বিশ্বজয়ের উৎসব শেষে প্যারিসে ফিরছেন মেসি

বিশ্বকাপ জয়ের উদযাপনের মধ্যেই আর্জেন্টিনার একাধিক ফুটবলার নিজেদের ক্লাবে যোগ দিয়েছেন। তবে বিশ্বকাপের ধকল আর কাপ উৎসব শেষ করে লিওনেল মেসি একটু দেরিতেই ফিরছেন ক্লাবে।

কাতারে বিশ্বকাপ জেতার পর থেকে আর্জেন্টিনায় নিজ শহর রোজারিওতে পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন মেসি। বিশ্বকাপ জয়ের আনন্দ উদ্‌যাপনের জন্য আর্জেন্টাইন মহাতারকা রোববার (১ জানুয়ারি) পর্যন্ত ছুটি দিয়েছিল পিএসজি।

এ সময়টা দারুণ উপভোগ করেছেন ৭ বারের ব্যালন ডি’ অর জয়ী তারকা। আর্জেন্টাইন অধিনায়ক বড়দিন কাটান পরিবার এবং তিন সন্তানের সঙ্গেই। ছিলেন বিশেষ বন্ধুরাও। এরপর স্থানীয় সময় বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে সান্তে ফের রোজরিও সিটি সেন্টারে বিশাল পার্টির আয়োজন করলেন আর্জেন্টাইন খুদে জাদুকর। অনুষ্ঠানের নাম ছিল ‘চ্যাম্পিয়নদের উৎসব’।  

উৎসব শেষে এবার নিজ ক্লাব পিএসজিতে যোগ দেয়ার পালা। সোমবার (২ জানুয়ারি) প্যারিসে ফেরার কথা রয়েছে বিশ্বকাপ জয়ী মেসির। পরদিন মঙ্গলবার (৩ জানুয়ারি) তিনি ক্লাবে যোগ দিতে পারেন।

বিশ্বকাপের পর গত বুধবার (২৮ ডিসেম্বর) রাতে মাঠে নেমেছিলেন এমবাপ্পেরা। স্ট্রাসবার্গের বিপক্ষে ২-১ গোলে জয় পায় পিএসজি। রোববার (১ জানুয়ারি) ফের মাঠে নামছে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা, প্রতিপক্ষ লাঁস। তাই এই ম্যাচে খেলার সুযোগ নেই মেসির।

ফলে ১১ জানুয়ারির আগে মাঠে নামতে পারবেন না আর্জেন্টিনার অধিনায়ক। সব কিছু ঠিক থাকলে ওই দিন রাতে অ্যাঞ্জার্সের বিপক্ষে খেলবেন মেসি-এমবাপ্পেরা।

সর্বশেষ খবর