Homeবিনোদনমেয়েরা তিরস্কার করতেন সিদ্ধার্থ মালহোত্রাকে!

মেয়েরা তিরস্কার করতেন সিদ্ধার্থ মালহোত্রাকে!

বলিউড হার্টথ্রব সিদ্ধার্থ মালহোত্রা। অসাধারণ তার লুক, অসাধারণ তার চাহনি। তবে এই সুদর্শন নায়ককেই নাকি একসময় মেয়েরা তিরস্কার করতেন! যার কারণে কারো সঙ্গে ডেটে যেতেও তার ছিল ভীষণ আপত্তি।

সুদর্শন এই অভিনেতা মন দিয়েছেন কিয়ারা আদভানিকে। বিয়ের কথাও পাকাপাকি। তবে মেয়েদের সঙ্গে এর আগের অভিজ্ঞতা তেমন একটা মধুর ছিল না। এক পুরোনো সাক্ষাৎকারে সিদ্ধার্থ বলেছিলেন, এর আগে কোনো মেয়ের সঙ্গে জিমে গেলে তাকে সমালোচনার মুখোমুখি হতে হতো। এ ছাড়া কোনো বান্ধবীর সঙ্গে কোথাও ঘুরতে গেলেও বিপাকে পড়তে হয়েছিল বারবার। সেই মেয়েরাই তাকে বারবার সমালোচিত করেছে। তাই এ ব্যপারটা সবার সামনে আনতে একপ্রকার ভয়ই পান তিনি। তবে সঠিক সময় আসবে তখন তিনি অফিশিয়ালি সবার সামনে তার প্রেমের সম্পর্কের ঘোষণা দেবেন এমনটাই জানিয়েছিলেন।

তবে বর্তমানে তার সঙ্গে কিয়ারা আদভানির সম্পর্কের যে গুঞ্জন শোনা যাচ্ছে, তাকে তো আর ফিকে করা যায় না। এখনও এই প্রেমিক যুগলের কাছ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও নেটপাড়ায় একরকম শোরগোলই পড়ে গেছে তারা খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। হয়তো হুট করেই বিয়ের ছবি দিয়ে সবাইকে তাক লাগিয়ে দেবে এই প্রেমিকজুটি, সেই সম্ভাবনাও কিন্তু আছে।

প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। আর পাপারাজ্জিদের হাত থেকে তো রেহাই নেই। ক্যামেরাবন্দি হয়ে যায় তাদের মিষ্টি মুহূর্ত। সিদ্ধার্থের সঙ্গে কিয়ারার সম্পর্ক শুরু হয় ২০১৮ সালে। ‘লাস্ট স্টোরি’র সেটে প্রথম দেখা হওয়ার পর ‘শেরশাহ’ সিনেমায় তাদের সম্পর্ক গভীরতর হতে শুরু করে। শেরশাহে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন দুজন। সেই সিনেমাও ২০২১-এ ব্লকবাস্টার হিট সিনেমা। তবে তাদের জীবনের হিট গল্পটা কবে স্বীকৃতি পাবে, তা-ই দেখার অপেক্ষায় ভক্তরা।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফের এক প্রতিবেদন থেকে জানা যায়, ২০২৩ সালেই সাত পাকে বাঁধা পড়বেন তারা। এ বছরের এপ্রিলে দিল্লিতে হবে তাদের বিয়ের আসর। আত্মীয়স্বজন আর ককটেল পার্টির আয়োজন থাকলেও কোনো বলিউড তারকা সেখানে আমন্ত্রণ পাবেন না বলেও গুঞ্জন উঠেছে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, এ বিষয়ে সিদ্ধার্থ জানিয়েছেন, কিয়ারার সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন, বিয়ে নিয়ে গুজব, কোনোটাই এখন আর তাকে প্রভাবিত করে না। যদি সত্যিই কিয়ারার সঙ্গে তার বিয়ের তোড়জোড় শুরু হয়, তবে সেই খবর চেপে রাখা মুশকিল। তিনি আরও বলেন, ‘আমি জানি, আজ না হয় কাল, এটা জানাজানি হবেই, লুকিয়ে রাখা যাবে না।’ তবে শান্ত আর চুপচাপ স্বভাবের সিদ্ধার্থ ব্যক্তিগত জীবনের ঘটনাপ্রবাহ গোপন রাখতেই ভালোবাসেন। যদিও তার জীবনে তেমন কোনো গোপনীয় বিষয় নেই।

সর্বশেষ খবর