Homeখেলামেসিকে দলে নেয়ার ব্যাপারে যা বললেন মিয়ামি কোচ

মেসিকে দলে নেয়ার ব্যাপারে যা বললেন মিয়ামি কোচ

বেশকিছু দিন ধরেই এমএলএস ক্লাব ইন্টার মিয়ামির সঙ্গে মেসির নামটা শোনা যাচ্ছে। গুঞ্জন উঠেছে, চলতি মৌসুম শেষে পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন মেসি। মেসিকে দলে নেয়ার ব্যাপারটা যে শুধু গুঞ্জন নয়, তা জানিয়ে দিলেন মিয়ামি কোচ ফিল নেভিল।

চলতি বছরের জুনেই মেসির সঙ্গে পিএসজির চুক্তির মেয়ার শেষ হচ্ছে। যদিও ফরাসি চ্যাম্পিয়নরা মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে চায়। তবে এখনও কোনো কিছুই নিশ্চিত হয়নি। এরপর থেকেই গুঞ্জন শুরু হয়, চলতি মৌসুম শেষেই পিএসজি ছেড়ে নতুন ক্লাবে পাড়ি জমাচ্ছেন আর্জেন্টাইন তারকা। আর যেখানে সবার আগেই নাম চলে আসে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামির।

‘দ্য টাইমস’কে দেয়া এক সাক্ষাৎকারে মিয়ামির কোচ নেভিল জানান, মেসির ব্যাপারটা শুধুই গুঞ্জন নয় আমরাও তাকে দলে চাই। এদিকে শুধু মেসিই নন, বার্সেলোনার স্প্যানিশ মিডফিল্ডার সার্জিও বুসকেতসকেও দলে চান এই ইংলিশ কোচ। চলতি মৌসুম শেষে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে বুসকেতসের।  

নেভিল সেই সাক্ষাৎকারে বলেন, ‘মেসি ও বুসকেতসকে দলে ভেড়ানোর বিষয়ে আমাদের আগ্রহ নিয়ে আলোচনা শোনা যাচ্ছে চারপাশে। আমি অবশ্য সেটা অস্বীকার করব না, সেটাকে মিথ্যাও বলব না। আমরা বিশ্বের সেরা ফুটবলারদেরই দলে নিতে চাই। মেসি ও বুসকেতস—দুজনই সাম্প্রতিককালের অন্যতম সেরা দুই ফুটবলার। তারা দুজনই গ্রেট ফুটবলার, যারা এখনো এই ক্লাবের জন্য লাভজনক।’

২০২১ সালে ইন্টার মিয়ামির দায়িত্ব নেন নেভিল। তার পর থেকেই বড় খেলোয়াড়দের দিকে চোখ রয়েছে তার। শনিবার (২৫ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে এমএলএসের নতুন মৌসুম। রোববার (২৬ ফেব্রুয়ারি) মন্ট্রিলের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন মৌসুম শুরু করবে ইন্টার মিয়ামি।  

সর্বশেষ খবর