Homeখেলাম্যানইউ জিতলেও পয়েন্ট খুইয়েছে আর্সেনাল

ম্যানইউ জিতলেও পয়েন্ট খুইয়েছে আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগে মঙ্গলবার (৩ জানুয়ারি) ম্যানচেস্টার ইউনাইটেড জিতলেও পয়েন্ট খুইয়েছে আর্সেনাল। বোর্নেমাউথের বিপক্ষে রেড ডেভিলদের জয় ৩-০ গোলে। আর্সেনাল নিউক্যাসলের বিপক্ষে ড্র করেছে গোলশূন্যভাবে।

ওল্ড ট্র্যাফোর্ডে বোর্নেমাউথের বিপক্ষে ২৩ মিনিটের মাথায় এগিয়ে যায় ম্যানচেস্টারের ক্লাবটি। শুরুর এ গোলটি করেন রিয়াল মাদ্রিদ থেকে ইংল্যান্ডে পাড়ি জমানো ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরো। ক্যাসেমিরোর গোলে সহায়তা করেন ডেনিশ মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেন। ইউনাইডেট ডেরায় সেটিই ছিল প্রথমার্ধের একমাত্র গোল।

বিরতি থেকে ফিরে এসেই ব্যবধান দ্বিগুণ করে ম্যানচেস্টার। এবার স্কোর শিটে নাম তুলেন ডিফেন্ডার লুক শ। তাকে গোল বানিয়ে দেন গারনাছো। ছয় মিনিট পর ইউনাইটেডের বড় একটি সুযোগ মিস হয়। মিনিট চারেক পরে রেড ডেভিলদের বাঁচান ডেভিড ডি গিয়া। ফিলিপ বিলিংয়ের হেড থেকে জাল অক্ষত রাখেন তিনি। ডি গিয়া দু’মিনিট পর আরও একবার দলের ত্রাণকর্তা হয়ে আবির্ভুত হন।

ম্যানচেস্টার ইউনাইটেড তৃতীয় ও ম্যাচের সবশেষ গোলটি পায় মার্কাস রাশফোর্ডের পা থেকে। তাকে অ্যাসিস্ট করেন ব্রুনো ফার্নান্দেজ। তাতে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে এরিক টেন হ্যাগের শিষ্যরা। এ জয়ের ফলে ১৭ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের চারে অবস্থান করছে ইউনাইটেড। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে নিউক্যাসলের সঙ্গে ড্র করা আর্সেনাল।

টেবিলের দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে যথাক্রমে ম্যানচেস্টার সিটি ও নিউক্যাসল। ১৬ ম্যাচে ম্যানসিটির পয়েন্ট ৩৬, ১৮ ম্যাচে নিউক্যাসলের নামের পাশে আছে ৩৫ পয়েন্ট।

সর্বশেষ খবর