Homeখেলারোনালদোর জন্মদিনে যা করল আল নাসর

রোনালদোর জন্মদিনে যা করল আল নাসর

পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো ৩৮ বছরে পা দিয়েছেন। জীবনের এই পরিক্রমায় বিশ্ব ফুটবলে এক জনপ্রিয় নাম হয়ে উঠেছেন তিনি। ক্লাব ফুটবলে ইউরোপ শেষে এবার তিনি যোগ দিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসরে। এশিয়ার এই ক্লাবটি রোনলদোর জন্মদিনে অবাক কাণ্ড করে বসেছে।

গত ৫ ফেব্রুয়ারি জীবনের ৩৭ বসন্ত পার করে ৩৮ বছরে যাত্রা করেন রোনালদো। দিনটি উপলক্ষ্যে তার ক্লাব আল-নাসরের সতীথর্রা অবাক করেছেন রোনালদোকে। আর সেটিতে বেশ খুশিও হয়েছেন মহাতারকা। এ বিষয়ে খবর ও একটি ভিডিও প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। 

দিনটিতে যখন রোনালদো প্রশিক্ষণের জন্য বের হন, তখন কিছু ক্যামেরায় তাকে হঠাৎ করে ভিডিও করা শুরু করে। এটি দেখে রোনালদো হেসে ওঠেন এবং কী ঘটতে চলেছে সেটি বুঝতে পারেন। কিন্তু কিছু না বলে সবকিছু অনুসরণ করে মাঠে প্রবেশ করেন তিনি।

সে সময়ে মাঠে সতীর্থরা একটি কেক নিয়ে অপেক্ষা করছিলেন। যেখানে রোনালদোর ছবিসহ জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। এরপরে কেক কেটে সতীর্থদের চমৎকার আয়োজনকে প্রাণবন্ত করে তোলেন তিনি। তখন হাতে তালি দিয়ে আল-নাসর সতীর্থদের ধন্যবাদ দেন রোনালদো।

কাতার বিশ্বকাপের পরে আল-নাসরে নাম লেখান পর্তুগিজ এই তারকা। এরপের অভিষেক ঘটে পিএসজির বিপক্ষে একটি প্রীতি ম্যাচে। ম্যাচটিতে রোনালদো হেরে গেলেও ২ গোল করেন হন সেরা খেলোয়াড়। আর আল-নাসরের হয়ে প্রথম গোল করতে তার খেলা লেগেছে তিনটি ম্যাচ।

সর্বশেষ খবর