Homeজেলালক্ষ্মীপুরে মাদকের সহজলভ্য নতুন পথ নৌ -পথ, র‍্যাবের জালে ৪০ হাজার ইয়াবাসহ...

লক্ষ্মীপুরে মাদকের সহজলভ্য নতুন পথ নৌ -পথ, র‍্যাবের জালে ৪০ হাজার ইয়াবাসহ আটক -১

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, লক্ষীপুর প্রতিনিধি।।
 
লক্ষ্মীপুরের চররমনী ইউনিয়ন থেকে ৯ই জানুয়ারি হাফিজ উল্লাহ নামে এক মাদক ব্যবসায়ীকে ৪০ হাজার ইয়াবা সহ সিপিসি -৩  র‍্যাবের একটি মাদক বিরোধী টিম আটক করে।
 
হাফিজ উল্লাহ প্রকাশ বাহাদুর মাঝি (৫৮), পূর্ব চররমনী ইউনিয়নের মৃত খোরশেদ আলমের ছেলে। র‍্যাবের অভিযানে ১কোটি ২০ লাখ টাকা মূল্যের ৪০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয় তার কাছ থেকে। 
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাফিজ উল্লাহ জানান, টেকনাফ থেকে নৌ- পথে বিশেষ কৌশলে সাগর পথে ট্রলারে করে লক্ষ্মীপুর নিয়ে এসে দীর্ঘদিন ধরে বিক্রি করছেন ইয়াবা। র‍্যাব সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর ও নোয়াখালীর মাদক খুচরা বিক্রেতাদের কাছে এই ইয়াবা ট্যাবলেট নিয়মিত বিক্রি করা হতো। নিরাপদ রুট হিসেবে মাদক ব্যবসায়ীরা নৌ – পথকে বেচে নিয়েছেন। 
 
র‍্যাব কোম্পানি কমান্ডার মাহমুদুল হসান, সিপিসি -৩ দায়িত্বরত তিনি গণমাধ্যম কর্মীদের জানান, দীর্ঘদিন যাবৎ লক্ষ্মীপুর ও নোয়াখালী মাদক বিক্রেতাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা হচ্ছে। তারই ধারাবাহিকতায় লক্ষ্মীপুরে একাধিক অভিযানে ইয়াবা ব্যবসায়ীদের আটক করা হয়েছে বিপুল পরিমান ইয়াবা সহ। জনস্বার্থে মাদক বিরোধী অভিযান পরিচালনা হচ্ছে নিয়মিত। ইয়াবা সহ আটক আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর