Homeবিনোদনসহ-অভিনেতার বিরুদ্ধে তুনিশার মায়ের অভিযোগ!

সহ-অভিনেতার বিরুদ্ধে তুনিশার মায়ের অভিযোগ!

ছোট ও বড় পর্দায় অভিনয় করা জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা মাত্র ২০ বছর বয়সেই ওপারে পাড়ি জমালেন। তার এ অকাল মৃত্যুর জন্য এবার সহ-অভিনেতার বিরুদ্ধে অভিযোগ আনলেন তুনিশার মা।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে মুম্বাইয়ে সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুম থেকে উদ্ধার করা হয় তুনিশা শর্মার (২০) ঝুলন্ত মরদেহ। ওইদিন রাতেই তুনিশা শর্মাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন সহ-অভিনেতা এই মর্মে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রীর মা। মুম্বাই পুলিশের ডিসি চন্দ্রকান্ত যাদব এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিসিপি যাদব জানিয়েছেন, ‘আলিবাবা: দাস্তান-ই কাবুল’-এ তুনিশার সহ-অভিনেতা শেজান মোহাম্মদ খানের বিরুদ্ধে মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলেছেন তার মা।

পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। তুনিশার মায়ের অভিযোগ পেয়ে শেজানকে জিজ্ঞাসাবাদ করার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় পুলিশ খুন এবং আত্মহত্যা— দু’টি দিকই খতিয়ে দেখবে। ঘটনার সময় সেটে হাজির কলাকুশলীদেরও পর্যায়ক্রমে ডাকা হবে জিজ্ঞাসাবাদের জন্য।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, শনিবার বিকেলে অভিনেত্রীকে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখা যায় শুটিং সেটে। এর পরই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা। কর্তব্যরত চিকিৎসকরা জানায়, মারা গেছেন তুনিশা। তুনিশার দেহ ময়নাতদন্তের জন্য মহারাষ্ট্রের ভিওয়াড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘ভারত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু। ‘আলিবাবা: দাস্তান-ই-কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। একাধিক সিনেমা আর সিরিয়ালে অভিনয় করা তুনিশার আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত গোটা ইন্ডাস্ট্রি। 

সর্বশেষ খবর