Homeজেলাসাতক্ষীরায় পুলিশি বাধায় জামায়াতের গণমিছল পণ্ড, গ্রেফতার ১৬

সাতক্ষীরায় পুলিশি বাধায় জামায়াতের গণমিছল পণ্ড, গ্রেফতার ১৬

তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা পুনর্বহাল, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন, খালেদা জিয়া-আলেম ওলামাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে সাতক্ষীরায় জামায়াতে ইসলামীর গণমিছিল পুলিশের বাধার মুখে পণ্ড হয়েছে। এ সময় নাশকতা সৃষ্টির অভিযোগে দলটির ১৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে শহরের হাটের মোড় থেকে মিছিলটি বের হয়ে একটি অংশ হাটের মোড় থেকে তুফান মোড়ের দিকে বিক্ষোভ শুরু করলে পুলিশের বাধার মুখে তা পণ্ড হয়ে যায়।
এ সময় এক সংক্ষিপ্ত সমাবেশে চলমান পরিস্থিতি তুলে ধরে সাতক্ষীরা জামায়াতের সেক্রেটারি মাওলানা আজিজুর রহমান বলেন, বাংলাদেশ আজ এক ভয়াবহ পরিস্থিতিতে নিপাতিত। দেশ অব্যাহতভাবে নতুন নতুন সংকটের দিকে ধাবিত হচ্ছে। তারা ক্ষমতা পাকাপোক্ত করার জন্য আদালতের দোহাই দিয়ে কেয়ারটেকার সরকারব্যবস্থা বাতিল করে। অথচ আদালতের রায়ে পরপর দুটি নির্বাচন কেয়ারটেকার সরকারের অধীনে করার কথা বলা হয়েছিল। তারা ক্ষমতার মোহে নির্বাচনব্যবস্থাকে ধ্বংস করে দেয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল ইসলাম বলেন, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা শনিবার সকালে নাশকতা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ ঘটনাস্থল থেকে ১৬ জনকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর