Homeবিনোদনসালমান সম্পর্কে অজানা কিছু তথ্য

সালমান সম্পর্কে অজানা কিছু তথ্য

সালমান খানের তার ৫৭তম জন্মদিন উদ্‌যাপন ঘিরে বলিউডে আনন্দের কোনো কমতি ছিল না। ভক্তদের উচ্ছ্বাসও ছিল চোখে পড়ার মতো। এবার জেনে নেওয়া যাক এই অভিনেতা সম্পর্কে অজানা কিছু তথ্য।

অনেকেই তাকে বলিউড ভাইজান নামে ডাকেন। অনেকের কাছেই তিনি বলিউডের অন্যতম ব্যাচেলর নামে পরিচিত। তবে এই অভিনেতার পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান।

ক্যারিয়ার হিসেবে অভিনয়কে বেছে নিতে চাননি সালমান। ছোট থেকেই তার লেখার প্রতিছিল বিশেষ ঝোঁক। তাই অভিনেতা নয়, লেখক হতেই চেয়েছিলেন সালমান খান। এমনকি প্রথম ছবি করার পরও পরিবারকে জানিয়েছিলেন, তিনি অভিনয়ে থাকতে চান না।

লেখালেখির বাইরে সাঁতারু হিসেবেও সালমানের পারদর্শিতা রয়েছে। বেশ ছোট থেকেই খুব ভালো সাঁতার কাটেন তিনি। এমনকি সাঁতারু হিসেবে বহু দূর এগোতে পারতেন বলেও মনে করতেন সালমান খানের পরিবারের সদস্যরা।

সালমানের বেশকিছু নেশা বা শখ রয়েছে। যার মধ্যে অন্যতম হলো পেইন্টিং বা আঁকা। হ্যাঁ, অসম্ভব সৃজনশীল এই অভিনেতা আঁকতে ভালোবাসেন। মাঝে মাঝে সামাজিক যোগাযোগমাধ্যমে তা শেয়ারও করতে দেখা যায় তাকে।

গান গাইতে পারলেও নিজের গান নিয়ে সেভাবে চর্চা করেন না সালমান। তাতে কি! গান গেয়ে আসর জমিয়ে রাখতে বেশ পটু তিনি।

সালমানের অদ্ভুত একটি পছন্দের জিনিস হচ্ছে সাবান। তার বাথরুমে বিভিন্ন ধরনের সাবান রয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, ট্রাইজেমিনাল নিউরোগ্লিয়ায় আক্রান্ত সালমান খান। চিকিৎসকদের মতে, এটি নার্ভের এমন এক রোগ যার কারণে মুখে বৈদ্যুতিক শকের মতোই যন্ত্রণা অনুভূত হয়।

সর্বশেষ খবর