Homeবিনোদনপ্রেম নিয়ে কী লিখিত দিতে চাইলেন পরীমণি?

প্রেম নিয়ে কী লিখিত দিতে চাইলেন পরীমণি?

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি সবসময় নানা বিষয় নিয়ে আলোচনায় থাকেন। তবে থাকেন বললে ভুল হবে, থাকতেন কারণ এখন আর ব্যক্তিগত জীবনের তেমন কিছু নিয়ে কথা শোনা যায় না অভিনেত্রীর। তিনি আগের চ্যাপ্টারকে বিদায় দিয়ে ছেলেকে নিয়ে দারুণ জীবন পার করছেন, তেমনটাই জানালেন ভারতীয় এক সংবাদ মাধ্যমকে।

পরীর খুব ইচ্ছা আবার ভারতের সিনেমায় কাজ করার। সেই ইচ্ছা যেন পূরণ হতে চলেছে। নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার চমক হেসে হেসে জানালেন তিনি। তবে যত ভালো কাজই হোক না কেন তার ছেলের প্রায়োরিটি পরীর কাছে সবার আগে।

ভারতীয় সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দেয়ার আগে তিনি ছেলেকে নিজ হাতে খাইয়ে তাকে সময় দিয়েই তবে ক্যামেরার সামনে হাজির হয়েছেন।

নারী দিবস নিয়ে পরী বলেন, ‘আমরা সবাই সব নারীকে, নারী দিবসের শুভেচ্ছা জানাই, কিন্তু আমরা নিজেকে কখনও শুভেচ্ছা জানাই কিংবা জানিয়েছি? তবে এবার আমি ঘুম থেকে উঠে আয়নার সামনে দাঁড়িয়ে বলেছি, ‘পরী হ্যাপি ওমেন্স ডে’। দিন শেষে নিজের ভালো থাকাটাই জরুরী।’

নতুন প্রেম নিয়ে প্রশ্ন করা হলে পরী বলেন, ‘আমার জীবনে আর কখনও প্রেম আসবে না, তা আমি লিখে দিতে পারি। এখন আমার জীবনে কোনো উটকো ঝামেলা নেই। কেন শুটিংয়ে দেরি হলো? শুটিংয়ে কী কী কাজ করেছি, কাজের ফাঁকে কী করেছি, এসব জবাব দেয়ার কোনো ঝট ঝামেলা পোহাতে হয় না। তবে আমার পিওর প্রেম হলো আমার ছেলে। আমার জীবনে যেমন ও ছাড়া কেউ নেই, তেমনি ওর ও আমি ছাড়া কেউ নেই। আমরা এখন ভীষণ ভালো আছি।’

সর্বশেষ কাজ ‘ডোডোর গল্প’ নিয়ে পরী বলেন, ছোট একটি শিশুকে নিয়ে এই সিনেমার গল্প। আর ৫ দিনের মতো কাজ বাকি আছে। এরপর পুরোপুরি শুটিং শেষ হয়ে যাবে। তবে আরও ৭টির মতো হাতে কাজ রয়েছে পরীমণির।

সর্বশেষ খবর