Homeখেলালাল কার্ডের সঙ্গে হার দেখল য়্যুভেন্তাস

লাল কার্ডের সঙ্গে হার দেখল য়্যুভেন্তাস

পয়েন্ট টেবিলের আটে ঠাঁই মিলেছে য়্যুভেন্তাসের। সবশেষ ম্যাচটি হারতে হয়েছে এএস রোমার বিপক্ষে। সেখানে আবার দেখতে হয়েছে লাল কার্ডও। সব মিলিয়ে রাতটি ভালো কাটেনি তাদের।

রোববার ( ৫ মার্চ) দিবাগত রাত পৌনে ২টায় ইতালিয়ান সিরি আ’র ম্যাচে মুখোমুখি হয় য়্যুভেন্তাস ও এএস রোমা। ম্যাচটিতে ১-০ গোলের জয় পেয়েছে এএস রোমা। 

ম্যাচের প্রথমার্ধ আক্রমণ-পাল্টা আক্রমণে কাটলেও গোলের দেখা মেলেনি। প্রথম আক্রমণ শুরু হয়েছিল য়্যুভেন্তাসের পক্ষ থেকে। ৪ মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়ার পাসে বাঁ পায়ের শট নেন দুসান ভ্লাহোভিচ। কিন্তু সেটি জালের দেখা পায়নি। 

১১ মিনিটে আর্জেন্টাইন তারকা ডি মারিয়া নিজেই গোলমুখে শট নেন। সেটিও ব্যর্থ হয়। ১৬ মিনিটে রোমার পক্ষে আক্রমণ করেন পাওলো দিবালা। তিনিও লক্ষ্যভেদ করতে ব্যর্থ হয়েছেন। এভাবেই কেটেছে প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে ৫৩ মিনিটে গোল পায় রোমা। ব্রায়ান ক্রিস্ট্যান্টের বাড়ানো বলে ডান পায়ের শট নেন জিয়ানলুকা মানচিনি। আর তাতেই আসে কাঙ্ক্ষিত গোলটি। ১-০ গোলে এগিয়ে যায় রোমা। শেষ পর্যন্ত ব্যবধান অপরিবর্তিত থাকায় জয় নিয়ে মাঠ ছাড়ে এএস রোমা।

এ দিকে গোল হজম করে সেটি শোধ করতে মরিয়া হয়ে ওঠা য়্যুভেন্তাস দেখে লাল কার্ড। ম্যাচের ৯০ মিনিটে হিংসাত্মক আচরণের জন্য লাল কার্ড দেখেন ময়েসে কিনে। তাতে অতিরিক্ত সময়ে ১০ জনকে নিয়ে খেলতে হয় য়্যুভেন্তাসেকে।

সর্বশেষ খবর