Homeবিনোদনগান লিখলেন নরেন্দ্র মোদী, গাইলেন ধ্বনি ভানুশালী

গান লিখলেন নরেন্দ্র মোদী, গাইলেন ধ্বনি ভানুশালী

পূজার উৎসবে মাতোয়ারা চারদিক। ভারতে উৎসবের বার্তা যেন রাজনীতির অন্দরে সুরে সুরে বাজছে। তাইতো স্বয়ং প্রধানমন্ত্রী দিলেন বিশেষ উপহার। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গান লিখলেন আর গাইলেন ধ্বনি ভানুশালী।

ভারতের প্রধানমন্ত্রী মোদি তার সোশ্যাল মিডিয়ায় ঘোষণা দিলেন তার ‘নবরাত্রি স্পেশ্যাল’ গানের কথা। এটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লেখা ‘গরবো’ নামে নবরাত্রির এই গানটি ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। শনিবার (১৪ অক্টোবর) মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রশংসা করেছেন আরেক অভিনেত্রী কঙ্গনা রানাউত।

প্রধানমন্ত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করে প্রথম লেখা গান প্রকাশের কথা জানান। একইসঙ্গে তিনি ধন্যবাদ জানান গায়িকা ধ্বনি ভানুশালী ও সংগীত পরিচালক তনিষ্ক বাগচি ও তার টিমকে। তার কথায়, ‘এই গান আমি বেশ কিছু বছর আগে লিখেছিলাম’।

সংগীতশিল্পী ধ্বণী ভানুশালী তার এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট করেছেন। তিনি লেখেন, ‘প্রিয় নরেন্দ্র মোদীজি, আপনার লেখা ‘গরবো’ গানটি আমার এবং তনিষ্ক বাগচি, দু’জনেরই খুব পছন্দ হয়েছে। আমরা সুন্দর একটি তাল, সুর এবং ফ্লেভার চেয়েছিলাম। আর আপনার লেখা গানটির কম্পোজিশনও ঠিক তেমনটাই হয়েছে। আপনার লেখনি ভিডিও আকারে ফুটে ওঠার পর তা চমকপ্রদ সাফল্য পেয়েছে।’

শনিবার (১৪ অক্টোবর) ইউটিউবে মুক্তি পেয়েছে গানটি। মোদির কথায় কণ্ঠ দিয়েছেন ধ্বনি ভানুশালী। উৎসবের মৌসুমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এ গান। মুক্তির মাত্র ২ ঘণ্টায় এ গানের ভিউ ছাড়িয়ে যায় ১ লাখ ৮৯ হাজার এবং তবে তা ক্রমেই বাড়ছে।

সর্বশেষ খবর