Homeবিনোদননাজিফা তুষির ২ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিও ভাইরাল

নাজিফা তুষির ২ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিও ভাইরাল

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নাজিফা তুষি। একটি রিয়েলিটি শো’র প্রথম রানার-আপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন। পরবর্তীতে রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন তিনি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে অদ্ভুত পোশাক পরে হাজির হয়েছিলেন তুষি। যেখানে দেখা যায়, তুষির শরীরে থাকা কালো পোশাকের পেছনে গোল্ডেন কালার ডিজাইন করা সাপ। কালো জামার সামনে পদ্ম ফুলও দেখা যায়। মূলত তুষি ‘হাওয়া’ সিনেমার ‘গুলতি’ চরিত্রটি ক্যারি করেছেন এই পোশাকের মাধ্যমে।

তুষির ওই ড্রেসের ছবি ও দুই মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করতেই ভাইরাল হয়ে গিয়েছে। আর এ ভিডিও দেখে নেটিজেনরা প্রশংসা করছেন অভিনেত্রীর।

এ পোশাকটির সম্পর্কে নাজিফা তুষি বলেন,

সিনেমায় ‘গুলতি’ একজন বেদেনি মেয়ে। আর বেদেনিরা শাড়ি একটু উঁচু করে পরে। আর সে কারণেই আমার ড্রেসটি এভাবে বানানো হয়েছে। কেননা বেদেনিদের সঙ্গে সাপের সম্পর্ক পুরনো।

সর্বশেষ মেজবাউল হক সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমাতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন নাজিফা। দেশ ও দেশের বাইরে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে সিনেমাটি।

তবে ‘হাওয়া’ সিনেমার পরে আর পর্দায় তেমন একটা দেখা যায়নি এ নায়িকাকে। সম্প্রতি একটি ওয়েব সিরিজের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন নাজিফা। তবে এ সিরিজ সম্পর্কে বিস্তারিত কিছুই জানাননি অভিনেত্রী।

সর্বশেষ খবর