Homeসর্বশেষ সংবাদঢাকায় জমজমাট প্রচারণার মাঠ, প্রতিশ্রুতির ফুলঝুরি প্রার্থীদের

ঢাকায় জমজমাট প্রচারণার মাঠ, প্রতিশ্রুতির ফুলঝুরি প্রার্থীদের

রাজধানীতে সকাল থেকে রাত পর্যন্ত জমজমাট প্রচারণার মাঠ। হেভিওয়েটের চেয়ে প্রচারণার মাঠে সরব তারকা প্রার্থীরা। প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে হাজির হচ্ছেন ভোটারদের কাছে।

আবাসিক ভবন, ব্যবসাপ্রতিষ্ঠান, গণপরিবহনের যাত্রী বা চালক–বাদ পড়ছেন না কেউ। লিফলেট হাতে প্রচারণার মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীরা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে সেগুনবাগিচায় গণসংযোগ চালান ঢাকা-৮ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন,

এ এলাকায় মানুষের জীবনমান উন্নয়নে আর্থসামাজিক অবকাঠামোসহ সকল প্রকার উন্নয়নে আমি সবাইকে নিয়ে কাজ করব। নির্বাচনী আমেজ উৎসবে পরিণত হয়েছে।

সকালে মাঠে ছিলেন ঢাকা-১৩ আসনের আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর কবির নানকও। লালমাটিয়ায় নির্বাচনী প্রচারণায় অংশ নেন মাদ্রাসার শিক্ষার্থী, স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

নৌকার এই প্রার্থী বলেন,

গায়ের জোর দিয়ে মানুষের মনে জায়গা করা যায় না। সমর্থকদের সংযত ও সহনশীল আচরণেরও আহ্বান জানান জাহাঙ্গীর কবির নানক।

রঙিন দুনিয়ায় নানা চরিত্রে নিজেকে উপস্থাপন করলেও এ যে সত্যিকারের নিজেকে সাধারণ মানুষের সামনে তুলে ধরার পালা। সকালে ঝিগাতলায় ১৪ নম্বর ওয়ার্ডে লিফলেট হাতে ভোটারের দ্বারে দ্বারে ঘুরে তা-ই জানান দিলেন ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফেরদৌস আহমেদ। কাছে টেনে নেন সবাইকে। দিয়েছেন উন্নয়নের প্রতিশ্রুতিও।

ফেরদৌস বলেন,

একটু বৃষ্টি হলেই পানি জমে যাচ্ছে। তারপর গ্যাসেরও সমস্যা আছে। এই ব্যাপারগুলো নিয়ে কাজ করব। জনগণের হয়ে এই কথাগুলো আমি সংসদে পৌঁছে দেব।

এদিকে কামরাঙ্গীরচরে ৫৬ নম্বর ওয়ার্ডে ঢাকা-২ আসনের নৌকা মার্কার মনোনীত প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলামের পক্ষে গণসংযোগে অংশ নেন তার সহধর্মিণী তায়েবা ইসলাম।

সর্বশেষ খবর